একতা এবার বিয়ে না করেই মা হতে চান ! Bollywood Serial News

India Funny People!

সিরিয়াল কুইন একতা এবার বিয়ে না করেই মা হতে চান:

জিতেন্দ্র এর সেই রুপশী কন্যা একতা কপূর।এক সময় তাঁকে বলা হত ডেলি সোপ কুইন। তাঁর ভাবনাচিন্তা অনুযায়ী কোনও সিরিয়াল হওয়া মানেই টিআরপি-র হিসেবে বাজিমাত করবেই, এ ছিল চেনা ছক।কিছু দিন আগে একটি ডিজিটাল মিডিয়ার সূচনা করে সংবাদ শিরোনামে ছিলেন. এ বার মুখ খুললেন মাতৃত্ব নিয়ে। একতা জানালেন, বিয়ে না করলেও মা হতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে একতা বলেছেন, আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন ডিভোর্সী। ইদানীং এত ডিভোর্স দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য্য অনেক বেড়ে গিয়েছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করব জানি না, তবে আমি সন্তান চাই, মা হতে চাই।

তিনি জানিয়েছেন, তাঁর নিজের জন্য সময় নেই। বন্ধুদের সঙ্গে একটা দিন ছুটি কাটাতে চাইলেও তা হয়ে ওঠে না। এর মধ্যে বিয়ের প্ল্যান করা নাকি সম্ভব নয়। গত বছর সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তাঁর ভাই তুষার কপূর। তুষারের ছেলে লক্ষ্য এখন তাঁদের পরিবারের মধ্যমণি।

তার কথা বলতে গিয়ে একতা বলেন, গত বছর আমার কেরিয়ারে ভাল-খারাপ দুটো সময়ই দেখেছি। অনেক টেনশন গিয়েছে। কিন্তু যখনই লক্ষ্যর কাছে গিয়েছি ও আমার মন ভাল করে দিয়েছে।৥

Tags: indian actress, indian actress gossip, indian serial download, serial actress photos, sony tv serial.