পরকীয়া প্রেমের টানে বৃষ্টি এখন কার ঘরে !! Desi Girl Bristi Porokia Romance

India Funny People!

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় পরকীয়া প্রেমের টানে ৭ বছরের মেয়ে ও স্বামী সংসার ছেড়ে এক আদিবাসী যুবকের ঘড়ে উঠেছে ইসলাম ধর্মের এক গৃহবধূ। এলাকায় লোকজনের মাঝে আলোড়ন সৃষ্টিকারী এঘটনাটি ঘটেছে জেলার মহাদেবপুর উপজেলার বড় মহেষপুর (মাইবা) গ্রামে।Bangladeshi Girl Porokia Romance.


স্থানিয় লোকজন জানায়, মহাদেবপুর উপজেলার বড় মহেষপুর (মাইবা) দিঘীর পাড় গ্রামের আদিবাসী মংলা পাহানের যুবক ছেলে আনন্দ পাহান (২৪) নওগাঁ সদর উপজেলার ইসলাম ধর্ম পরিবারের এক গৃহবধু সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে ঐ গৃহবধূকে পালিয়ে এনে বাড়িতে তুলেছে এবং রাতে আদিবাসী যুবকের সাথে ঐ গৃহবধূর মালা বদল করার ঘটনা ও ঘটেছে। এব্যাপরে যোগাযোগ করাহলে স্থানিয় ইউপি সদস্য, উজ্জল বলেন, ঘটনাটি আমি ও এলাকার লোকজনের মুখে শুনেছি । Latest Porokia Romance and Bangla Choti Story Online.
এ ব্যাপারে গৃহবধূ বৃষ্টি বেগম (২২) ইরানী আক্তার নামের ৭ বছরের একটি মেয়ে সন্তান ও স্বামী সংসার থেকে পালিয়ে এসে আদিবাসী যুবক আনন্দ পাহানকে বিয়ে করেছেন এমনটিই দাবি করে বলেন, আমার স্বামী নওগাঁ শহরে একটি ব্যাগের দোকানের কর্মচারী। আমার স্বামী বাড়িতে না থাকার কারনে আনন্দর সাথে আমার পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং আমি সন্তান ও স্বামী সংসার ছেড়ে এসে আনন্দর বাড়িতে উঠেছি। Porokia Romance And Bangla Choti Golpo Online.
এসময় প্রতিবেদক আনন্দ ও বৃষ্টি বেগমের কাছে বিয়ের কোন কাগজপত্র আছে কিনা জানতে চাইলেও তারা দেখাতে পারেননি। তবে এসময় ঐ গ্রামের রহিনা পাহান, দুলাল পাহান ও দিলিপ পাহান বলেন, গ্রামের সব নারী-পুরুষের সামনেই বরিবার রাতে তারা আমাদের রিতি অনুযায়ী বিয়ে করেছেন।
আরো বলেন, গৃহবধূ বৃষ্টির পিতা-মাতা নিতে এলেও বৃষ্টি না যাওয়ায় আজ সোমবার তার পিতা-মাতা নিরুপায় হয়ে বাড়িতে ফিরে গেছেন। তবে সংবাদ সংগ্রহ করার সময় পর্যন্ত তার স্বামীর পরিবারের কোন লোকজন আসেনি বলেও জানিয়েছেন গ্রামের লোকজনা । সুত্র: নওগা জেলা প্রতিনিধী মিঠুন।

Tags: Bangladeshi Porokia Romance News, bd news about Porokia Romance, Bengali Porokia Romance story, Deshi Porokia Romance Kahini, New Porokia Romance Bangla Khobor, Porokia Romance er bangla golpo.