প্রেম করে আমেরিকান তরুণী এখন বাংলাদেশে American Girl Facebook Love

India Funny People!

ফেসবুকে প্রেম করে আমেরিকান তরুণী এখন বাংলাদেশে !

প্রেমের টানে মার্কিন মুল্লুক ছেড়ে এক আমেরিকান মেয়ে বাংলাদেশের ঝিনাইদহের কালীগঞ্জের এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিষয়টি নিয়ে এলাকার ব্যাপক কৌতূহল ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। American Girl Facebook Love Story in Bangla.


কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের পঞ্চানন্দ বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসের প্রেমে পড়ে মার্কিন সুন্দরী যুবতী এলিজাবেথ। ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়।  ধীরে ধীরে তদের এই পরিচয় প্রেমে রুপ নেয়। গত ২ জানুয়ারি এলিজাবেথ তার ভালোবাসার মানুষকে বাস্তবে পাওয়ার জন্যে বাংলাদেশে পাড়ি দেন। অবশেষে গত কয়েকদিন আগে খ্রিস্টধর্ম মতে তাদের বিয়ে হয়। এখন তারা সংসার করছে, সুখেই কাটছে তাদের বৈবাহিক জীবন। এলিজাবেথ জানিয়েছে তার ভালোবাসার মানুষকে পেয়ে সে খুবই খুশি। অন্যদিকে মিঠুন বিশ্বাস জানান, মার্কিন নাগরিক এলিজাবেথ আমার ভালোবাসার দাম দিয়ে বাংলাদেশে এসেছে সেইজন্য আমি গর্বিত। সে আমার সাথে মাঝে মাঝে যোগাযোগ করতে না পারলে হতাশ হয়ে পড়তো। এলিজাবেথের পরিবারের লোকজনের অমতে সে চাকরি করে টাকা রোজগার করে বাংলাদেশে চলে এসেছে। এ ব্যাপারে রাখাল গাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম জানান, মার্কিন মেয়ে এলিজাবেথ সাথে রাখালগাছি গ্রামের ছেলে মিঠুন বিশ্বাসের বিয়ে হয়েছে। বাস্তবে আমি ঘটনাস্থল পরিদর্শন করে খুশি হয়েছি। প্রতিদিন নববধূকে দেখতে এলাকার লোকজন কৌতুহলী হয়ে ভিড় জমাচ্ছে।

Tags: amazing love stories, bangla love story, Facebook Love Story, fb love stories, khati premer golpo, premer golpo, real love story in bangla.