বিছানাতেই বিয়ের প্রস্তাব পেয়েছিল সানি লিয়ন ! Sunny Leone Wedding Story

India Funny People!

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সম্পর্কে এ যাবৎ অনেক কথা বলেছেন সানি লিওন।তবে এবার জানালেন ড্যানিয়েল কীভাবে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সে কথা সানির ভাষায়, ‘ড্যানিয়েল আমাকে বিছানাতেই বিয়ের প্রস্তাব দিয়েছিল। এটি ছিল শান্ত, সুন্দর এক রোমান্টিক রাত। আমাদের সঙ্গে ছিল শুধু পোষা কুকুর। ’


বিয়ের আগে থেকেই একই সঙ্গে থাকতেন সানি লিয়ন ও তার স্বামী ড্যানিয়েল। একদিন বিছানায় পাশাপাশি শুয়ে ছিলেন তারা। হঠাৎ সানিকে বিয়ের প্রস্তাব দেন ড্যানিয়েল। এমন রোমান্টিক মুহূর্তে বিয়ের প্রস্তাব পেয়ে হতবাক হন সানি। প্রেমিকের বাহুডোরে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। কিন্তু তা কিছু সময়ের জন্য। সঙ্গে সঙ্গেই বিয়েতে রাজি হয়ে যান। এখনো সেই রাতটি এ অভিনেত্রীর কাছে স্মরণীয় হয়ে আছে।
বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করছেন সানি লিওন। তবে ক্যারিয়ারের পাশাপাশি সংসারও সামলাচ্ছেন তিনি। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে কাটছে সুখী দাম্পত্য জীবন। এমনকি ড্যানিয়েলের সন্তানের মা হওয়ারও ইচ্ছা পোষণ করেছেন এ অভিনেত্রী।
উল্লেখ্য, ২৫ জানুয়ারি ২০১৭ তে মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত রইস। এতে ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের একটি আইটেম গানে দেখা যাবে সানিকে। বর্তমানে আরবাজ খানের সঙ্গে তেরা ইনতেজার সিনেমার শুটিং করছেন এ অভিনেত্রী।

Tags: hot story of sunny leone, romantic sunny leone, sunny leone biography, sunny leone life story, Sunny Leone love story.