বিশ্বের সবচেয়ে মোটা মহিলা World Fattest Woman

India Funny People!

বিশ্বের সবচেয়ে মোটা মহিলা চিকিৎসার জন্য এখন মুম্বাইতে:

পৃথিবীর সবচেয়ে মোটা মহিলা ইমান আহমেদ চিকিৎসার জন্য মুম্বই এসে পৌঁছলেন। শনিবার ভোর চারটে নাগাদ মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। পঁচিশ বছর পর এই প্রথম বাড়ি থেকে বেরোলেন বছর ছত্রিশের ইমান। World Fattest Woman in egypt.


তাঁর ওজন প্রায় ৫০০ কেজি। অতিরিক্ত ভারী চেহারার জন্য বিভিন্ন শারীরিক সমস্যা বাড়তে শুরু করেছে তাঁর। সেই কারণে ওজন খানিকটা কমানোর জন্য তাঁর চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেন ইমানের বাড়ির লোকজন। মিশরের চিকিৎসক মুফাজ্জল লাকদাওয়ালার অধীনে গত তিন মাস ধরে তাঁর চিকিৎসা চলছে। লাকদাওয়ালা এবং তাঁর চিকিৎসক দলের তত্ত্বাবধানে ছিলেন তিনি। তাঁরাই ইমানকে মিশরের অ্যালেকজান্দ্রিয়া থেকে মুম্বই আনার সমস্ত ব্যবস্থা করেছেন। আগামী এক মাস তাঁর দেখভাল করবেন চিকিৎসকেরা। তার পর হবে অস্ত্রোপচার।
আরও পড়ুন: ইনিই বিশ্বের সবচেয়ে মোটা মহিলা!
ইমানকে মিশর থেকে ভারতে আনাটা মোটেও সহজ কাজ ছিল না। কিন্তু একদল দক্ষ চিকিৎসকের নেতৃত্বে তা সম্ভব হয়েছে। তাঁকে এখানে আনার জন্যে এক বিশেষ ধরনের খাটও তৈরি করা হয়েছিল। তার সাহায্যে ইমানকে বিমানে ওঠানো হয় এবং বিমান থেকে নামিয়ে মুম্বইয়ের সইফি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে বিমানবন্দর থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় একটি ট্রাকে চাপিয়ে। সেই ট্রাকের পিছনে ছিল অ্যাম্বুল্যান্স এবং পুলিশের এসকর্ট ভ্যান। Fattest woman in the world
তিনি যে বিমানটিতে চড়ে এসেছেন সেখানে পোর্টেবেল ভেন্টিলেটর, অক্সিজেন সিলিন্ডার সমেত আরও অনেক গুরুত্বপূর্ণ সরঞ্জাম ও ওষুধ রাখা হয়েছিল। এ দেশে ইমানের সঙ্গে এসেছেন তাঁর বোন সাইমা আহমেদ। চিকিৎসকেরা জানাচ্ছেন, ইমানের ওজন কমাতে তাঁরা সব রকম ব্যবস্থা নেবেন। সুত্র:এবি।

Tags: best crazy news, fattest egypt woman, fattest woman in the world, funny news source bd, news about egyptian woman, world most funny news, world top crazy news.