যৌন দুর্বলতার সেরা টিপস ও ঘরোয়া সমাধান Jouno Tips Bangla

India Funny People!

জেনে নিন পুরুষদের সাধারণ যৌন দুর্বলতায় করণীয় !

আপনিই বলুন এই যে আমাদের শরীরের শক্তির ক্ষয় হচ্ছে প্রতিদিন তার পরিপুর্ণতার জন্য আমরা সেই পরিমান পুষ্টিকর খাবার গ্রহণ করছি কি? স্বাভাবিক ভাবেই আমাদের শরীর অবসন্ন হয়ে আসার কথা। যৌন শক্তি তো আপনার শরীরেরই একটা অংশ। সেখানেও বিঘ্ন ঘটা  নিতান্ত  স্বাভাবিক বিষয় । তার জন্য আমাদের কি করা উচিত ?


যাই হোক তারপর আমি ভদ্রলোককে কিছু পরামর্শ দিলাম। যা সবার জন্যে কাজে আসবে। নিচে আমি সেগুলো উপস্থাপন করলাম। সাধারণ যৌন দুর্বলতায় কি করবেন –

সপ্তাহে অন্তত ৩-৪ দিন সকালে এক গ্লাস পানিতে ১ চামচ মধু  মিশিয়ে পান করুন।

  • সপ্তাহে অন্তত ৫ দিন ১টি করে ডিম খান। 
  • সপ্তাহে অন্তত ৫ দিন দুধ পান করার অভ্যেস করুন। (ছাগলের দুধ অধিক উপকারী)
  • খুব বেশি পরিশ্রান্ত মনে হলে হোমিওপ্যাথিক Ginseng-Q [১০ ফোটা আধা কাপ পানিতে মিশিয়ে দিনে দুইবার খান ]
  • নিয়মিত হালকা ব্যায়াম করুন। 
  • দৈনিক অবশ্যই ৬-৭ ঘন্টা ঘুমান।

নিয়ম গুলো অনুসরন করুন, ইনশা-আল্লাহ যৌন দুর্বলতা কেটে যাবে। অযথা ক্ষতিকর হারবাল, কবিরাজি বা এলোপাথিক উত্তেজক ঔষধ সেবন করে করে আপনার যৌন জীবন বিপর্যস্থ করে তুলবেন না। আর একটি বিষয় খেয়াল রাখবেন পেটে যেন গ্যাস না হয়। পেট যাতে পরিস্কার থাকে অর্থাৎ আপনার নিয়মিত পায়খানায় যেন কোন সমস্যা না হয় সে দিকে নজর রাখবেন। তারজন্য প্রতিদিন সকাল বেলায় এক গ্লাস পানিতে এক চা চামচ ইসব গুলের ভুসি মিশিয়ে পান করুন, এটি সমগ্র পৃথিবীতে সুপরিচিত।  যেকোন পরামর্শের জন্য ২৪ ঘন্টাই আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ।

Tags: যৌন দুর্বলতার ঘরোয়া সমাধান, যৌন দুর্বলতা থেকে মুক্তির উপায়, Sex durbolota theke muktir upay,Sex durbolota theke bachar upay, Sex durbolotar ghoroa shomadhan, Domestic solution.