শহিদ কাপূরের বউকে জড়িমানা! Shahid Kapoor Wife

India Funny People!

শহিদ কাপূরের বউকে ২০ হাজার রুপি জড়িমানা!

স্বামী শহীদ কাপূর কে নিয়ে খেতে গিয়ে বিপত্তিতে পড়েন শহীদপত্নী মীরা। আসলে তেমন কোন গুরুতর বিষয় হয় গাড়ি পার্কিং নিয়ে এই আইনি ঝামেলায় পড়েন তিনি।  Shahid Kapoor With Wife and Police.

জানা যায় সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রায় ‘কিচেন গার্ডেন রেস্টুরেন্ট’ নামে একটি রেঁস্তোরায় মধ্যাহ্নভোজ করতে গিয়েছিলেন বলিউডের অভিনেতা শহীদ কাপুর ও স্ত্রী মীরা দম্পতি। সেখানে ভুল করেন নো পার্কিং জোনে গাড়ি পার্কিং করেছিলেন মীরা। এরপর খাওয়া-দাওয়া শেষ করে গাড়িতে ওঠেন শহিদ-মীরা। ড্রাইভিং করছিলেন মীরা নিজেই। এমন সময় একজন ট্রাফিক পুলিশ এসে গাড়ির জানালায় টোকা দিয়ে তাকে এই ব্যাপারে জানান।

যে স্থানটিতে গাড়ি রেখেছিলেন সেটি ‘নো পার্কিং জোন’। এ কারণে ট্রাফিক ২০ হাজার রুপি জরিমানা করেন মীরাকে। তবে মীরা নিজের ভুল স্বীকার করে জরিমানার সকল অর্থ পরিশোধ করে দেন। কোন রকম ঝুট ঝামেলা ও কথা বার্তা ছাড়াই।

ট্রাফিক পুলিশ কর্মকর্তা জানান, ‘অন্যান্য তারকাদের স্ত্রীরা এসব বিষয় নিয়ে অনেক ঝামেলা করেন। কিন্তু মীরা অন্যরকম।’ তিনি ভদ্র ও অহংকার মুক্ত মানুষের পরিচয় দিয়েছেন।।

Tags: Shaheed Kapoor bollywood news, Shaheed Kapoor dance, Shaheed Kapoors wife, Shahid Kapoor bd news, Shahid Kapoor hot news, Shahid Kapoor latest news.