সাত বছরের মেয়েকে ধর্ষণ করে আগুন দিয়ে পুড়িয়ে মারলো ! Child Sex Abuse

India Funny People!

সাত বছরের মেয়েকে অপহরণ, ধর্ষণ, খুন ও আগুন দিয়ে পুড়িয়ে ধরা পড়লো যুবক !

রাজনৈতিক ডামাডোলে এমনিতেই উত্তাল তামিলনাড়ু। তার মধ্যে সাত বছরের এক নাবালিকার ‘অস্বাভাবিক’ মৃত্যুর ঘটনা শিউরে দিল সকলকে।
ওই নাবালিকাকে অপহরণের পর ধর্ষণের চেষ্টা, বাধা দেওয়ায় শ্বাসরোধ করে খুন এবং পরে তাকে পুড়িয়ে, দেহ ব্যাগবন্দি করে জাতীয় সড়কের ধারে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পুলিশি জেরায় অপরাধের কথা কবুলও করেছে সে। গোটা ঘটনার জন্য রাজ্যের রাজনৈতিক পরিস্থিতিকেই দায়ী করেছেন বিরোধীরা। Child Sex Abuse in Tamil Nadu.


রবিবার সন্ধ্যায় চেন্নাইয়ের মুগালিভক্কম এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ত ওই নাবালিকা। বিকেলবেলা তার বাবা-মা সাংসারিক কাজে একটি বাইরে বেরিয়েছিলেন। সেই সময় সে অ্যাপার্টমেন্টের নীচে খেলাধুলো করছিল। কিন্তু, সন্ধ্যাবেলা বাড়ি ফিরে তাঁরা মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। প্রতিবেশীদের কেউই কোনও হদিশ দিতে পারেননি। তাঁদের বেশির ভাগই জানিয়েছিলেন, ‘এই তো একটু আগে এখানে খেলছিল! কোথায় গেল?’ ফের সকলে মিলে শুরু হয় খোঁজ। এর পর থানায় অভিযোগ করেন তাঁরা। তদন্তে নেমে পুলিশ ওই এলাকা থেকেই তুষ্যন্ত নামে এক যুবকে আটক করে। জেরায় সে নিজের অপরাধের কথা কবুল করে।
তুষ্যন্ত জানিয়েছে, অ্যাপার্টমেন্ট চত্বরে একা খেলতে দেখে ওই নাবালিকাকে প্রথমে অপহরণ করে সে। এর পর কাছাকাছি একটি নির্জন জায়গায় তাকে নিয়ে যায়। ধর্ষণের চেষ্টা করে নাবালিকাকে। সেই সময় ভয়ে চিত্কার করে ওঠায় তার মুখে কাপড় গুঁজে চেপে ধরে সে। কিছু ক্ষণের মধ্যেই নেতিয়ে পড়ে ওই নাবালিকা। বাচ্চাটি মারা গিয়েছে বুঝে খুব ঠান্ডা মাথায় তাকে পুড়িয়ে ফেলা হয়। তার পর একটি ট্র্যাভেল ব্যাগে ভরে সেই পোড়া দেহ ফেলে আসে দূরে জাতীয় সড়কের ধারে। BD News about Crime With Underteen Girl.
গোটা ঘটনার কথা জানতে পেরে শিউরে ওঠেন পুলিশ কর্তারা। ওই যুবককে গ্রেফতার করা হয়। বিরোধী দল ডিএমকের অভিযোগ, পুলিশি অপদার্থতার কারণেই এই ঘটনা ঘটেছে। তাদের মতে, অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী নাকি শাসক দলের প্রধান কাকে রিপোর্ট করতে হবে পুলিশের মধ্যে একটা দোলাচল দেখা দিয়েছে। আর তার জেরেই এমন ভয়ানক ঘটনা ঘটল রাজ্যে। Source: AB News.

Tags: bangla crime reports, crime and raping news bangla, indian rape news, news source bd, sexual assault with a child, suffering of a girl, top news source.