সুইজারল্যান্ডের গান শুটিং অভিজ্ঞতা শেয়ার করলেন বুবলী Bubly and Shakib Khan

India Funny People!

বিনোদন মিডিয়া: ‘চারদিক বরফে ঢাকা। হাড় কাঁপানো ঠাণ্ডা আবহাওয়া। মাইনাস ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। এর মধ্য দিয়ে গাড়িতে প্লেটোরোজা পাহাড়ে উঠি। এরপর সেখানে একটি রোমান্টিক গানের শুটিং হয়। আমি গাউন পরা ছিলাম, শাকিব ব্লেজার পরা। এমন কনকনে ঠাণ্ডার মধ্যে আমাদের গানের সাথে ঠোঁট মেলাতে হয়েছে, নাচতে হয়েছে, এক্সপ্রেশন দিতে হয়েছে।’— এভাবেই সুইজারল্যান্ডে ‘রংবাজ’ সিনেমার গানের শুটিং করার অভিজ্ঞতা শেয়ার করলেন শবনম বুবলী।


‘রংবাজ’ সিনেমায় বুবলীর নায়ক শাকিব খান। সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল পায়নি। কোরবানির ঈদে মুক্তির মিছিলে আছে এখন।

এ প্রসঙ্গে বুবলী আরও বলেন,‘রংবাজ বিগ বাজেটের ছবি। কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এ দেশের লোকাল প্রডাকশনে বিনিয়োগ করেছে। ছবির শুটিং শেষ করে ডাবিং, এডিটিং সব কিছু শেষ হয়েছে ঈদের দুই দিন আগেই। তখন টিজার, ট্রেলার, গান ছাড়ার সময়ও ছিল না। প্রচারণাও হয়নি সেভাবে। তাই বাধ্য হয়ে নির্মাতা সূত্র থেকে সিদ্ধান্ত নেয়া হয় ছবিটি পরবর্তী ঈদে মুক্তি দেয়ার।’

এ ছাড়াও বুবলী অভিনীত আরেক ছবি ‘অহংকার’ মুক্তি পাওয়ার কথা  রয়েছে কোরবানির ঈদে। এই সিনেমারও নায়ক হিসাবে থাকবে শাকিব। সুত্র:ইন্টারনেট।

Tags: শাকিব খান নতুন ছবি,শাকিবখানের গান ডাউনলোট,শাকিবখান ডাউনলোড,শাকিবখান বুবলির সেক্স,সাকিব খান নতুন মুভি,সাকিবখানের ছবি চাই.Shakib Khan Bangla Movie Download,Download Latest movie shakib khan,new movies bangla,Rongbaz movie download,shakibkhan movie rangbaz,shakib khan bangla movie Ahongkar,Download Ohongkar.