সুন্দরী মেয়েটি যেভাবে লেক ‘অপবিত্র’ করে দিলো !! Naked Girl At Yamdrok

India Funny People!

সুন্দরী মেয়েটি যেভাবে ৭২ কিমি দীর্ঘ লেক ‘অপবিত্র’ করে দিলো !!

প্রাকৃতীক নিদর্শনে চীনের স্থানগুলো নাম না নিলেই নয়। তেমনিই একটি স্থানের নাম ইয়ামড্রক লেক। ৭২ কিমি দৈর্ঘ্যের সুবিশাল ইয়ামড্রক হ্রদটি তিব্বতের অন্যতম পবিত্র হ্রদ বৌদ্ধ ধর্মাবলম্বীদের কাছে। সেই হ্রদের পবিত্রতা নষ্ট হয়েছে বলে রে রে পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।Naked Girl At Yamdrok যাবতীয় বিতর্কের কেন্দ্রে এক চীনা লাস্যময়ী। ‘বিদ্রোহী’ ওই লাস্যময়ী ইয়ামড্রক লেকে সিক্ত হয়ে কয়েকটি নগ্ন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন।

আর তাতেই তেলে-বেগুনে জ্বলেছেন ধর্মপ্রাণ তিব্বতিদের একটা বড় অংশ। তাঁদের দাবি, পবিত্র হ্রদে নগ্ন ছবি তুলে হ্রদটিকে অপবিত্র করে দিয়েছেন ওই নারী। Chines Naked Girl At Yamdrok Lake.
ইন্টারনেটে ওই চীনা লাস্যময়ী নিজেকে ‘ইউচুমদোলকার’ নামেই পরিচয় দিয়েছেন। একটি নয়, নিজের নগ্ন ছবির একটি সিরিজ পোস্ট করেছেন তিনি। কিছু ছবিতে দেখা যাচ্ছে, সম্পূর্ণ নগ্ন ওই নারী ছবি তোলার সময় ক্যামেরার দিকে তাকাননি। একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘একজন দক্ষ ফটোগ্রাফার ও একজন ভালো মডেল প্রাচীন সংস্কৃতি ও বিশ্বাসকে ভেঙে দিল।’ হ্রদ সংলগ্ন বৌদ্ধমন্দির কর্তৃপক্ষ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রসঙ্গত, বৌদ্ধধর্মালম্বীরা ইয়ামড্রক হ্রদকে ‘লিভিং বুদ্ধ’ বলে থাকেন। Sexy Naked Girl At Yamdrok. সূত্রঃ ইন্টারনেট।
আসল ছবিসহ ইংরেজী খবর পড়তে এই লিংকটি ভিজিট করুন।

Tags: bd news about nature, beautiful chines girl, chines girl hot news, hot chines woman, naked in nature, news about Yamdrok, sexy chines girl naked pictures.