স্বামীর কাছে গেলেই শুরু হয় ভয়ানক অ্যালার্জি! Crazy Woman With Allergy

India Funny People!

পৃথিবীতে প্রায় সব স্বামী-স্ত্রীই চান হাতে হাত রেখে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে। কিন্তু যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের জোহানা ওয়াটকিন নামের এক নারী বিয়ে করেও তার নিজের স্বামীকে এভাবে ভাবতে পারছেন না। আর তার কারন তার স্বামীতে অ্যালার্জি। খবর বিবিসির।Crazy Woman With Allergy:


২৯ বছর বয়সী এই নারী ‘ম্যাস্ট সেল অ্যাকটিভেশন সিনড্রোম’ রোগে আক্রান্ত। মানুষের ঘ্রাণ শুঁকলেই তার অ্যালার্জি দেখা দেয়। আর যে কারণে জোহানা তার স্বামীর কাছে গেলেই তার অ্যালার্জি শুরু হয়ে যায়। আর এই অ্যালার্জির কারণে জোহানা তার স্বামীকে চুমু খেতে কিংবা একসঙ্গে কক্ষে থাকতেও পারেন না। তাই স্বামীর থেকে দূরেই থাকতে হয় তাকে। এত কিছুর পরও চার বছর ধরে চলছে ওই দম্পতির সংসার।
২০১৩ সালে স্কুল শিক্ষক জোহানার বিয়ে হয় স্কট নামের একজনের সঙ্গে। বিয়ের পর থেকেই তারা কাছাকাছি হতে পারেন না। কিন্তু বিয়ে করার আগেও জোহানা আশা করেননি যে তাঁর অবস্থা এতটা খারাপ হবে।
এ প্রসঙ্গে জোহানা বলেন, ‘স্কট ও আমি এক সঙ্গে অনুষ্ঠান দেখার চেষ্টা করি। কিন্তু আমরা এক সঙ্গে কক্ষেও থাকতে পারি না। কারণ আমার এলার্জি। ’
জোহানার স্বামী স্কট বলেন, ‘গত তিন-চার বছর আগে আমরা রোগ নির্ণয় করতে গিয়েছিলাম। ওই সময় আমি স্ত্রীর খুব কাছে গিয়েছিলাম, বিশেষ করে আমার মুখ যখন জোহানার মুখের কাছে নিয়ে যাই তখন সে কাশি দেওয়া শুরু করে। আর তার পরেই পরীক্ষা করে ব্যপারটি নিশ্চিত হই। তবে এই অনাকাংখিত সমস্যা কোনভা্বেই আমাদের ভালবাসাকে নষ্ট করতে সক্ষম নয়, একথাও জানান এই দম্পতী। Crazy Woman With Allergy .

Tags: allergy woman, crazy husband wife, crazy life story, crazy people life, crazy woman news.